Friday, March 15, 2019

আউটসোর্সিং নিয়ে ভাবছেন?? কিভাবে অনলাইনে ইনকাম করবেন?? পোস্টি একটু ভালো করে পড়ুন, আর আজ থেকেই কাজে নেমে পড়ুন।

ad300
Advertisement

আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি তারা সবাই কম বেশি ইন্টারনেট থেকে আয় করি বা করতে চাই কিন্তু সঠিক নিয়ম না জানার কারনে করতে পারি না। অথবা শুরু করার কিছুদিন পরেই আশানুরূপ ফল না পাওয়ায় ধর্য্যহারা হয়ে আবার নতুন কিছু শুরু করি। এভাবে করেই যাচ্ছি কিন্তু কোন ভাবেই সফল হতে পারছি না। আপনি যদি প্রতিষ্ঠিত কোন ফ্রিলান্সার এর কাছে জান তাহলে দেখবেন তিনিও সবকিছু আগে থেকে জেনেই শুরু করেছিলেন এমন নয়। তিনিও আস্তে আস্তে শিখেছেন এবং প্রচণ্ড ইচ্ছাশক্তির কারনেই আজ প্রতিষ্ঠিত হয়েছেন।

আমরা বেশিরভাগ সময় যেটা করি। কোন বন্ধু বা বড় ভাইয়ের ফ্রিলান্সিং এ সফলতা দেখে প্রচণ্ড ভাবে অনুপ্রেরিত হই এবং সে কিভাবে কাজ করে, তার কত দিন লেগেছে এতদূর আসতে সেই বিষয়টি খেয়াল করি না। অনেক উত্তেজিত হয়ে কাজ শুরু করি কিন্তু কিছুদিন যাওয়ার পরেই মনে হয় ধুরর আমাকে দিয়ে এইসব সম্ভব নয়। আবার নতুন কোন আয়ের উপায় খুঁজতে বসে যাই। আসলে শেষ পর্যন্ত দেখা যায় ফলাফল শূন্য।

ফ্রিলান্সিং শুরু করতে হলে আপনার ভিতরে ৩টি জিনিস থাকতে হবে।

  • প্রচণ্ড ইচ্ছাশক্তি
  • ধৈর্য
  • রুটিন করে কাজ করা।

এই তিনটি জিনিস যদি আপনার ভিতর থাকে তাহলে আপনার সফলতার গ্যারান্টি আমি দিতে পারব।

আপনি কিভাবে ফ্রিলান্সিং শুরু করবেন?
আমার মতে, প্রথমেই বড় কোন প্ল্যাটফর্ম এ না গিয়ে ছোট কোন প্ল্যাটফর্ম বেছে নিন। যেমন, আপনি micro job, mini job, PTC ইত্যাদিতে কাজ করুন। প্রতিদিন ১০-৩০ মিনিট নিয়মিত সময় দিন এবং আপনার দৈনন্দিন কাজ চালিয়ে যান। দিন অথবা রাতের নির্দিষ্ট একটি সময় বেছে নিন। যেই সময়টুকু আপনি ফ্রিলান্সিং এর কাজে ব্যয় করবেন। যেই কাজ শুরু করেছেন সেটি ঠিক ভাবে করুন।
এক্ষেত্রে আপনাকে একটি সতর্কতা অবলম্বন করতে হবে সেটি হল। আপনি কাজ করার সময় অনেক সাইট এ লোভনীয় বিজ্ঞাপন দেখবেন যেখানে আপনাকে অনেক ভাল আয়ের কথা বলবে। কিন্তু সাবধান কোন ভাবেই ভুল পথে পা দিবেন না। আপনি যেখানে শুরু করেছেন শুধু মাত্র সেটাতেই কাজ করে যান।
আপনি কোন ভাবেই রাতারাতি বড়লোক হয়ে যাবেন না। কিন্তু বড় হওয়ার প্রচণ্ড ইচ্ছাই আপনাকে একদিন বড় করে তুলবে।মনে করুন আপনি একটি PTC সাইট এ কাজ শুরু করলেন।  এক্ষেত্রে আপনাকে ভাল একটি PTC সাইট খুজে বের করতে হবে।

আপনি যদি আমাকে বলেন একটি ভাল PTC সাইট এর সন্ধান দিতে তাহলে আমি বলবো Neobux এর কথা কারন আমি প্রথম এই সাইট এই কাজ শুরু করেছিলাম। এবং এখনো করে যাচ্ছি।

Neobux কি?
Neobux হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় এবং সেরা PTC সাইট. প্রতিদিন হাজার হাজার লোক এখানে Join করছে। আপনি যদি এখনো NeoBux এ অ্যাকাউন্ট না করে থাকেন। তাহলে আর ১০ মিনিট অপেক্ষা করুন। লেখাটি সম্পূর্ণ পরে তারপর Signup করুন।

কিভাবে আমি NeoBux থেকে আয় করতে পারি ?

২ বছর আগে আমি প্রথম NeoBux সম্পর্কে জানি, প্রথমে আমিও ভাবতাম শুধুমাত্র ক্লিক করে টাকা আয় করা সম্পূর্ণ অসম্ভব। তখন আমি NeoBux সম্পর্কে তেমন জ্ঞান বা কিভাবে এর থেকে ভাল আয় করতে হয় এগুল কিছুই জানতাম না। তাই কিছুদিন পরে কাজ করা বন্ধ করে দেই। যাইহোক, কিছুদিন পরে আমি অনলাইন এ একটি লেখা পড়ি “কিভাবে NeoBux সঠিক ভাবে আয় করা যায়”
আপনি গুগল এ সার্চ করলে NeoBux সম্পর্কে অনেক লেখা পাবেন। অনেক রিভিউ পাবেন। তবে NeoBux এ কাজ করে টাকা আয় করতে হলে আপনাকে অবশ্যই একটি গাইড লাইন মেনে কাজ করতে হবে। নির্দিষ্ট লক্ষ নিয়ে কাজ করতে হবে।
তবে হ্যা আপনাকে অবশ্যই সার্ভার টাইমের মধ্যে কমলা রংয়ের চার টি এড তেখতেই হবে। আ্ররও বিস্তারিত জানতে ➠ এখানে ক্লিক করুন

তো কি ব্যাপার ভাই। আপনার এতো ধৈর্য আসে তো। যদি থাকে তাহলে
এখনি  সাইন আপ করতে এখানে ➠ ক্লিক করুন আর বুঝতে সমস্যা হলে মেসেজে আসেন, অথবা কল মি-01959-408352 এবং ➠ ফেসবুকে আমি

অনেকে সাইন আপ করে বুঝতে পারেনা তাই কাজ বন্ধ করে দেয়, সেই জন্য বলব আপনি সাইনআপ করে আামার সাথে যোগাযোগ করুন।

Share This
Latest
Next Post

Pellentesque vitae lectus in mauris sollicitudin ornare sit amet eget ligula. Donec pharetra, arcu eu consectetur semper, est nulla sodales risus, vel efficitur orci justo quis tellus. Phasellus sit amet est pharetra

0 Comments: